ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

‘খালেদা আবার প্রধানমন্ত্রী হবেন, তারেক দেশে ফিরবেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২১
‘খালেদা আবার প্রধানমন্ত্রী হবেন, তারেক দেশে ফিরবেন’

বরিশাল: কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীরউত্তম) বলেছেন, খালেদা জিয়া আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন, তারেক জিয়া দেশে ফিরে আসবেন। ২০১৮ সালে ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে শেখ হাসিনার সরকার।

কিন্তু খালেদা জিয়া জনগণের ভোটে তিনবার নির্বাচিত প্রধানমন্ত্রী। সেই নির্বাচিত প্রধানমন্ত্রীর ওপর নিষ্ঠুর নির্দয় আচরণ করছে নিশিরাতের নির্বাচিত সরকার।

শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকেলে বরিশাল জিলা স্কুল প্রাঙ্গনে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো দাবিতে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারি কর্মচারী, পুলিশ, র‌্যাব, আনসার বাহিনী ব্যবহার করে রাষ্ট্রযন্ত্রকে বিকল করে ফেলেছে। তাদের দলের মধ্যেই ষড়যন্ত্র শুরু হয়ে গেছে।

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ভাইচ চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীরউত্তম), কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরওয়ার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

বিভাগের বিভিন্ন জেলা- উপজেলার নেতাদের উপস্থিতিতে সমাবেশে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২১
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa