ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দুর্নীতিবাজদের পরিবর্তে সাজা হচ্ছে গণতন্ত্রকামীদের: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মে ১০, ২০২৪
দুর্নীতিবাজদের পরিবর্তে সাজা হচ্ছে গণতন্ত্রকামীদের: সালাম

ঢাকা: দুর্নীতিবাজদের পরিবর্তে গণতন্ত্রকামীদের সাজা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম।

শুক্রবার (১০ মে) বিকেলে দলটির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিশ্ব মা দিবসে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে এক সমাবেশে তিনি একথা বলেন।

তিনি বলেন, আজকে প্রধানমন্ত্রীর দোসরা ব্যাংক লুট করছেন, তাদের ধরা হচ্ছে না। ধরা হচ্ছে গণতন্ত্রকামী জনতাকে। দুর্নীতিবাজদের বিচার হচ্ছে না, ভুয়া মামলা দায়ের করে সাজা দেওয়া হচ্ছে বিএনপি নেতাকর্মীদের।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, আপনি বলেন, তারেক রহমান কেন দেশে আসেন না। আপনার বাবার মৃত্যুর পর কেন আপনি আসলেন না। আপনি তো তারেক রহমানের পাসপোর্টও কেড়ে নিয়েছেন। আপনার পাসপোর্ট কেড়ে নেওয়া হয়নি, তাহলে কেন আসলেন না?

তিনি বলেন, আজকে ব্যাংকে সাংবাদিকদের ঢুকতে দেওয়া হয় না। কারণ, কত হাজার কোটি টাকা লুট হয়েছে সব তথ্য বের হয়ে যাবে। আজকে সারা দেশকে কারাগারে পরিণত করা হয়েছে। সবাইকে জেলে নিয়েছেন। আমরা জেলকে ভয় পাই না। ভয়কে জয় করে আমরা রাজপথে নেমেছি। চলমান আন্দোলনের মাধ্যমেই সব অন্যায়-অবিচার ভেসে যাবে।

আবদুস সালামের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় এতে বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আনম সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ১০, ২০২৪
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।