ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

রাজনীতি

করোনা মোকাবিলায় প্রস্তুতি না থাকাতেই মহামারি: রিজভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
করোনা মোকাবিলায় প্রস্তুতি না থাকাতেই মহামারি: রিজভী করোনা মোকাবিলায় প্রস্তুতি না থাকাতেই মহামারি: রিজভী

কুড়িগ্রাম: বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশি করতে বলছেন যে, করোনা নিয়ন্ত্রণে রয়েছে। কিন্তু করোনা তো নিয়ন্ত্রণে নেই, বরং ব্যাপক বিস্তার লাভ করছে, মহামারি আকারে দেখা দিয়েছে।

ঢাকায় যেভাবে ব্যাপক মাত্রায় এটি বিস্তার লাভ করেছিল, সেভাবে এখন তা মফস্বল ও জেলা শহরগুলোতে ছড়িয়ে পড়ছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে বিএনপি’র পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এসময় তিনি এক হাজার সার্জিক্যাল মাস্ক, ৪৫টি পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।
 
করোনা মোকাবিলায় সরকারের ব্যর্থতা তুলে ধরে রিজভী বলেন, সুন্দর সুন্দর কথা বললেও করোনা মোকাবিলায় সরকারের কোনো প্রস্তুতি না থাকায় তা মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। করোনার সুরক্ষাসামগ্রী বিতরণেও ব্যর্থ হয়েছে সরকার। স্বাস্থ্য খাত দুর্নীতিতে নিমজ্জিত। এর সঙ্গে সরকার দলীয় লোকজনই জড়িত।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রাশেদুল হক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, মোস্তাফিজুর রহমান, শফিকুল ইসলাম বেবু, যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান হাসিব, ব্যারিস্টার রবিউল আলম সৈকত প্রমুখ।

বাংলাদশে সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
এফইএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa