ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

গণমানুষের নেতা ছিলেন ইসরাফিল আলম

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
গণমানুষের নেতা ছিলেন ইসরাফিল আলম

ঢাকা: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম গণমানুষের নেতা ছিলেন। তিনি দেশপ্রেমিক, নিবেদিত প্রাণ রাজনীতিবিদ ও জনদরদী জনপ্রতিনিধি ছিলেন।

তার মৃত্যুতে নওগাঁ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার স্বাক্ষরিত এক শোকবার্তায় বলা হয়, ইসরাফিল আলম ছিলেন গণমানুষের নেতা। তার মৃত্যুতে দেশ একজন দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারিয়েছে। তিনি দেশ ও জনগণের কল্যাণে নিবেদিত ছিলেন। গণমানুষের এ নেতার অসময়ে চলে যাওয়া দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

নওগাঁ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

ইসরাফিল আলম সোমবার (২৭ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টা ২০ মিনিটে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

রাজনৈতিক জীবনে ইসরাফিল আলম নওগাঁ-৬ আসন থেকে পর পর তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।