ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শফিউল বারী বাবুর দাফন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
শফিউল বারী বাবুর দাফন সম্পন্ন

লক্ষ্মীপুর: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবুর দাফন সম্পন্ন হয়েছে।  

মঙ্গলবার (২৮ জুলাই) সন্ধ্যায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আবদুল হাদী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে চর আলগী এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার জানাজায় দলীয় নেতাকর্মী ছাড়াও হাজারো মানুষ অংশগ্রহণ করেন।  

এর আগে সকাল সোয়া ১০টায় রাজধানীর  নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার প্রথম জানাজা হয়েছে।  

মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে রামগতি-কমলনগরে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব, স্থানীয় সংসদ সদস্য (এমপি) বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় নেতা এবিএম আশরাফ উদ্দিন নিজান, সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ফরিদুন্নাহার লাইলী, সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, কমলনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ কে এম নুরুল আমিন মাস্টার, আওয়ামী লীগ নেতা, আবদুল জাহের সাজু, কমলনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের নেতা শাহীন, জহির, সেলিম, সোহাগ, ছাত্র নেতা নিয়াজ মাহমুদসহ নেতাকর্মীরা।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু ক্যান্সারে ভুগছিলেন। এছাড়া বেশ কিছুদিন ধরে ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর  ডিগ্রি অর্জন করেন।

আরও পড়ুন>>
** ঢাকায় জানাজা শেষে বাবুর মরদেহ লক্ষীপুরের পথে
** শফিউল বারী বাবু আর নেই​​​​​​​
** স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাবু আইসিইউতে

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
এসআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।