ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০
বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ফাইল ফটো

ঢাকা: বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সবার কাছে আমার নির্দেশ এই যে, দুঃসময়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, সেভাবেই সেবা করে যাবেন।

সবাই দোয়া করুন, দ্রুতই যেন দেশের মানুষসহ গোটা বিশ্ব এই করোনার হাত থেকে মুক্তি পায়।

সোমবার (২৭ জুলাই) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে। করোনার দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো, কৃষকের ধান কেটে তাদের বাসায় পৌঁছে দেওয়া এবং করোনায় অসুস্থ মানুষের সেবা ও দাফনে সাহায্য করে দৃষ্টান্ত স্থাপন করেছে তারা।

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের সেবা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। দেশের মানুষ এই করোনার হাত থেকে মুক্তি পাক, সেটাই আমরা চাই। আমরা জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে চাই। ইনশাআল্লাহ আমরা তা গড়তে পারবো, সেই বিশ্বাস আমাদের আছে।  

করোনা ভাইরাসের প্রকোপের কারণে নেতাকর্মীদের সঙ্গে দেখা সাক্ষাৎ না হওয়ায় খারাপ লাগার কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, অনেকদিন পর সবাইকে দেখলাম। কিন্তু এর মধ্যেই আমরা মন্ত্রিসভার বৈঠক করেছি, ডিজিটাল পদ্ধতির ব্যবহারে সবার সঙ্গে এভাবে দেখাও হচ্ছে।  

তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সারাদেশের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দনও জানান।

আলোচনায় উপস্থিত কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার মোবাইল ফোনে ভিডিও কল করে প্রধানমন্ত্রী সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের এ বার্তা দেন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২০ 
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।