ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

৭ জানুয়ারির নির্বাচন অগ্রহণযোগ্য: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
৭ জানুয়ারির নির্বাচন অগ্রহণযোগ্য: মিনু

রাজশাহী: ৭ জানুয়ারি নির্বাচন অগ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৯ জানুয়ারি) দুপুরে ‘ধন্যবাদ জ্ঞাপন’ লিফলেট বিতরণ কর্মসূচি চলাকালে তিনি এই মন্তব্য করেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ৭ জানুয়ারির নির্বাচন বাংলাদেশের মানুষ আসেনি। এই ডামি নির্বাচন তারা সমর্থন করেনি। তাই সবাইকে ধন্যবাদ।

তিনি বলেন, যেসব দেশ এই ডামি সরকারকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে ভোট অবাধ ও সুষ্ঠু ও গ্রহণ বলে বিবৃতি দিয়েছে প্রকৃত সেসব দেশে কোনো গণতন্ত্র নেই। এছাড়া যেসব পর্যটক নির্বাচনকে গ্রহণযোগ্য বলে আখ্যায়িত করে বিবৃতি দিয়েছেন তারা ওইসব দেশেরই পর্যবেক্ষক বলেও দাবি করেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু।

বক্তব্য শেষে তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ধন্যবাদ ও শুভেচ্ছা লিফলেট বিতরণ করেন। এরপর মালোপাড়ায় থাকা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ ও শুভেচ্ছা মিছিল করেন।

মিছিল নিয়ে তারা সাহেববাজার জিরোপয়েন্টসহ মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাটার মোড়ে এসে শেষ করেন। সেখানে সভাপতির বক্তব্যের মধ্যে দিয়ে শুভেচ্ছা লিফলেট বিতরণ সমাপ্ত করেন।
 
রাজশাহী জেলা ও মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিএনপি রাজশাহী মহানগরের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জাল হোসেন তপু, রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, শফিকুল হক শাফিক।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।