ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নতুন প্রজন্মের ভবিষ্যৎ নির্ভর করছে আপনাদের হাতে: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
নতুন প্রজন্মের ভবিষ্যৎ নির্ভর করছে আপনাদের হাতে: মাশরাফি

নড়াইল: হাঁটুর ইনজুরি নিয়েই ভোটের মাঠে দিন-রাত ছুটে চলেছেন নড়াইল-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।  

কিছুটা সুস্থ হয়ে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেছিলেন চারদিন দেরিতে।

এর পর থেকেই রাত-দিন মাঠে প্রান্তরে নির্বাচনী প্রচারে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

শনিবার (৩০ ডিসেম্বর) নড়াইল-২ আসনের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন, ইতনা ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের খুব কাছে গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। বক্তব্য রাখছেন পথসভায়।

মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সমানে এক পথসভায় মাশরাফি বিন মোর্তুজা বলেন, আগামী ৭ জানুয়ারি শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না, আগামী ৭ জানুয়ারি নির্ভর করছে আপনাদের ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে, এসব নতুন প্রজন্মের ভবিষ্যৎ নির্ভর করছে আপনাদের হাতে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান , তাহলে আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে। মিষ্টি কথা ও প্রভোলনে পড়ে নিজেদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দিয়ে দেন, তাহলে আপনারা কত বড় ধোঁকা খাবেন সেটা আপনারা জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নেবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব।

সাবেক এই ক্রিকেটার বলেন, আমি খুব বেশি বক্তব্য দিতে চাই না। লোহাগড়ার মাটি শেখ হাসিনার ঘাটি। বিগত ৫ বছর আপনারা আমাকে মনোনীত করেছিলেন আমার সাধ্যের শেষ বিন্দু দিয়ে চেষ্টা করেছি। ২ থেকে আড়াই বছর করোনাকালীন কাজ করার সুযোগ হয়নি, বাকি যে সময় পেয়েছি মেগা মেগা প্রকল্প নিয়ে কাজ করেছি এবং প্রধানমন্ত্রী সবগুলো প্রজেক্ট পাস করে দিয়েছেন। সরকারি বিষয় প্রজেক্টগুলো পাস করাতে একটু সময় লাগে।

তিনি বলেন, আমরা তরুণ প্রজন্ম নিয়ে কাজ করছি, আমরা যা আশা করছি সেই পথেই আছি। আপনারা আমার প্রতি বিশ্বাস রাখুন আপনাদের সন্তান আমি। তরুণ প্রজন্মের জন্য এমন কিছু করতে চাই যা এই লোহাগড়ার মানুষ চিন্তা করেনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমানসহ স্থানীয় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার ও বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।