ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

অফবিট

আইফোন দিয়ে কাটা হলো জন্মদিনের কেক!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
আইফোন দিয়ে কাটা হলো জন্মদিনের কেক! আইফোন দিয়ে কেক কাটছেন বিধায়কপুত্র সুরেশ

সম্পদ ও ক্ষমতা প্রদর্শনের জন্যে ক্ষমতাবান ব্যক্তির সন্তানরা, বিশেষ করে রাজনীতিবিদরা প্রায়ই সমালোচিত হন। এবার বাদ পড়লেন না ভারতের কর্ণাটক রাজ্যের বিজেপি’র বিধায়ক বসভরাজ দেদেসুগুরও।

সম্প্রতি বেশ আয়োজন করে পালিত হয় তার পুত্র সুরেশের জন্মদিন। বিশেষ দিনটিতে বেশ কয়েকটি কেক কাটেন সুরেশ। কিন্তু সেসব কেক কাটতে ছুরি নয়, নিজের দামি আইফোনটাই ব্যবহার করেন তিনি।

অন্যদিকে মুহূর্তটি ভিডিও করতেও ভুল করেননি সুরেশ। সঙ্গে যুক্ত করেছেন ব্যাকগ্রাউন্ড মিউজিক। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেরি করেনি ভিডিওটি। এটি দেখার পর চোখ কপালে ওঠে যায় অনেকের। শুরু হয় চরম বিতর্ক।

নেটিজেনদের অনেকে বলছেন, কারও কাছে আইফোন মানে বিলাসিতা। আবার কারও কাছে যেন হাতের মোয়া। পুরো ব্যাপারটিই বিধায়কপুত্রের শো-অফ। নিজেকে বিত্তবান দেখানোর জন্যই আইফোন দিয়ে জন্মদিনের কেক কাটা হয়েছে বলে দাবি করেন তারা।

অন্যদিকে, নিজের পুত্রের আচরণে কোনো ভুল পাননি বসভরাজ দেদেসুগুর। তিনি জানান, নিজের আয়ের টাকায় ছেলেকে আইফোন কিনে দিয়েছেন। কেকও কিনেছেন নিজের টাকাতেই। তাই এটা ব্যক্তিগত বিষয়।

তবে আইফোন দিয়ে কেক কাটার পেছনে একটা যুক্তিও দিয়েছেন বিজেপির এই  বিধায়ক।

তিনি বলেন, আসলে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতেই ফোন দিয়ে কেকটা কাটা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad