ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অফবিট

সুখী মাতৃত্ব প্রকাশিত প্রসূতি কুকুরের ছবিতেও!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
সুখী মাতৃত্ব প্রকাশিত প্রসূতি কুকুরের ছবিতেও! কুকুরটির নাম সিন্ডি ছবিটি তুুলেছেন অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার ভিকি এমস মিলার।

দীর্ঘ কষ্টকর প্রক্রিয়া হলেও কি মানুষ কি পশু- সব প্রজাতির নারীরই মাতৃত্ব অর্জন আসলে একই ধরনের আনন্দদায়ক। বিষয়টি প্রমাণে এবার এগিয়ে এলেন মাদি কুকুর সিন্ডি’র মালিক ভিকি এমস মিলার।

অস্ট্রেলিয়ার এই ফটোগ্রাফার প্রসূতি সিন্ডি’র ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে রীতিমতো আলোড়ন তুলে দিয়েছেন।   

ছবিতে উজ্জ্বল দেখাচ্ছে সিন্ডিকে, ঠিক যেন একজন সুখী মায়ের প্রতিকৃতি।

ছোট্ট ওই ফটোশ্যুটটি মিলার নিয়েছেন সিন্ডি’র প্রথম সন্তান জন্মদান উদ্‌যাপনে। আরও চারটি সন্তান পর পর জন্ম দেয় মাদি কুকুরটি।   

মাতৃত্ব প্রকাশিত ফটোগ্রাফার ছবিটি গত সোমবার (১৩ নভেম্বর) ফেসবুকে শেয়ার করেন মিলার। দ্রুতই সেটি ৬০০ শেয়ার হয়, ৮ হাজারটি প্রতিক্রিয়া পেয়ে হয় ভাইরালও।

‘যখন জীবনে এরকম একটি অলৌকিক ঘটনা ঘটে তখন মানুষ-পশু নির্বিশেষে সব নারীই নিজেদের সম্পর্কে ভালো বোধ করে। আমি সিন্ডির মধ্যেকার ঠিক এ বিষয়টিই তার ছবিতে প্রকাশ করতে চেয়েছিলাম’- বলেন ভিকি মিলার।  

সিন্ডি’র পাঁচটি কুকুরছানাও তাদের নিজস্ব ছবি তোলার সুযোগ পাবে বলে নিশ্চিত করেন মিলার।

ফেসবুকে এক মন্তব্যকারী লিখেছেন, ’২০ মিনিটের মধ্যে ছবিটিকে এক হাজারজন লাইক করেছেন, যা মজাদার ও ভীতিকর’।  

‘খুব চতুর কুকুর ছানাগুলোকেও দেখতে অপেক্ষা করছি’- বলেন অন্যজন।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭ 
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।