ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঢাকা জেলায় সেরা ইউএনও সাভারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
ঢাকা জেলায় সেরা ইউএনও সাভারে উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম

সাভার (ঢাকা): কেন্দ্রীয় ভাবে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর জন্য ঢাকা জেলার সাভার উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম সেরা হিসেবে মনোনীত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম বলেন, জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য বিভাগ ও জেলা পর্যায়ে ইউএনও’দের মনোনীত করা হচ্ছে। ঢাকা জেলায় আমাকে মনোনীত করা হয়েছে। আমার সঙ্গে একজন শিক্ষকও মনোনীত হয়েছেন। এই পদকের জন্য আমি ভীষণ আশাবাদী।

তিনি আরও বলেন, আমরা যারা সরকারি কর্মচারী বা জনগণের সেবক আছি। আমরা সবসময় আমাদের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করি আমাদের দায়িত্ব পালন করতে। সরকারের পক্ষ থেকে যখন কোনো উৎসাহ বা প্রণোদনা পাওয়া যায়। সেটা আমাদের কাজের অনুপ্রেরণা হিসেবে কাজ করে। পাশাপাশি আমাদের কাজের দায়িত্বটা আরও বাড়িয়ে দেয়।

মাজহারুল ইসলাম ৩৩তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন ২০১৪ সালে। পরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে যোগদান করেন তিনি এরপর আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২১ সালের ১৫ এপ্রিল ঢাকা জেলার সাভার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব নেওয়ার পর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa