ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনা তদন্তে কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
রাজধানীতে স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনা তদন্তে কমিটি

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের বহুতল ভবন থেকে লাফ দিয়ে হলিক্রস গার্লস হাই স্কুলের ছাত্রী পারমিতা ফাইহা আত্মহত্যা করার ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পরীক্ষায় অকৃতকার্য করানোর অভিযোগের পর শিক্ষা মন্ত্রণালয়ের অধীন পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর দুই সদস্যের এ তদন্ত কমিটি গঠন করেছে।

অধিদপ্তরের পরিচালক অলিউল্লাহ আজমতগীর তদন্ত কমিটি গঠনের বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন। তিনি বলেন, উপ-পরিচালক রেহেনা খাতুনকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে তেজগাঁও রেলস্টেশন সড়কের ১২ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে পারমিতা ফাইহা। নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ওই ছাত্রীকে অকৃতকার্য করানোর অভিযোগ উঠেছে।

পারমিতাকে প্রথম ও দ্বিতীয় সাময়িক পরীক্ষায় অকৃতকার্য করা হয় বলে অভিযোগ উঠেছে। পর পর দুবার অকৃতকার্য হওয়ায় স্কুলের অধ্যক্ষ পারমিতার অভিভাবকদের ডেকেছিলেন। এ নিয়ে পারমিতা অস্বস্তিতে ছিলেন এবং তার অভিভাবকদেরও সেটি বলেননি। এ ঘটনায় সে আত্মহত্যা করতে পারে বলে অভিযোগ উঠে।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এমআইএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।