ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

যাত্রাবাড়ী পাসপোর্ট অফিসে মাস জুড়ে নারীদের জন্য বিশেষ সেবা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
যাত্রাবাড়ী পাসপোর্ট অফিসে মাস জুড়ে নারীদের জন্য বিশেষ সেবা

কেরানীগঞ্জ (ঢাকা): বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে নারী সেবাগ্রহীতাদের জন্য বিশেষ সেবার ব্যবস্থা করেছে যাত্রাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিস।  

সেবার অংশ হিসেবে আগস্ট মাস জুড়ে অগ্রাধিকার ভিত্তিতে কোনো ঝামেলা ছাড়াই নারী প্রার্থীরা তাদের পাসপোর্ট জমা, সংশোধন এবং নিতে পারবেন।

 

কেরানীগঞ্জে যাত্রাবাড়ী পাসপোর্ট অফিসহ সারা দেশের পাসপোর্ট অফিসগুলোতে এজন্য আলাদা ডেস্ক খোলা হয়েছে। এ সেবা যেন পরেও অব্যাহত থাকে, সেদিকেও নজর দিচ্ছে কর্তৃপক্ষ।  

যাত্রাবাড়ী পাসপোর্ট অফিসে সেবা নিতে আসা শাম্মী আক্তার জানান, পাসপোর্ট মানেই দীর্ঘ লাইন আর ঝক্কি। কিন্তু আজ পাসপোর্ট জামা দিতে এসে আমার ভুল ভেঙে গেল। আমি খুব সহজেই আমার পাসপোর্ট জমা দিতে পেরেছি। আলাদা কক্ষে কোনো পুরুষ না থাকায় আরও বেশি সুবিধা হয়েছে।

এ ব্যাপারে যাত্রাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. জামাল হোসেন বলেন, বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে সারাদেশে নারীদের জন্য বিশেষ সেবার ব্যবস্থা করেছে ইমিগ্রেশন ও বাংলাদেশ পাসপোর্ট অধিদপ্তর। এরই অংশ হিসেবে মাসের শুরু থেকে আমরা যাত্রাবাড়ী আঞ্চলিক অফিসে আলাদা একটি বুথ খুলে নারীদের সেবা দিয়ে যাচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa