ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাম-পরিচয় জানে না শিশু, বাবা-মাকে খুঁজছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মে ২৮, ২০২২
নাম-পরিচয় জানে না শিশু, বাবা-মাকে খুঁজছে পুলিশ

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারের আম্বরশাহ মসজিদ থেকে পাওয়া তিন বছরের এক শিশুর অভিভাবকদের খুঁজছে পুলিশ। এক সপ্তাহ ধরে ওই শিশু তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ জানায়, শিশুর গায়ের রং শ্যাম বর্ণ ও উচ্চতা দুই ফিট ১০ ইঞ্চি। কোনো স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগের জন্য বলা হয়েছে।

শনিবার (২১ মে) কারওয়ান বাজার এলাকায় আম্বরশাহ মসজিদের বারান্দার সামনে ওই শিশুকে কান্নাকাটি করতে দেখে মো. সাইফুল্লাহ তরফদার নামে একজন পথচারী তাকে তেজগাঁও থানায় নিয়ে আসেন।

থানা পুলিশ তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছুই বলতে পারেনি। এ ঘটনায় গত ২৬ মে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩৭৩) করা হয়েছে।

ডিএমপি জানায়, ছবিতে প্রদর্শিত শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২৮, ২০২২
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।