ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ স্ত্রী গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, মে ৯, ২০২৪
স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ স্ত্রী গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে ১৪টি ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন রুমা আক্তার (৩০) নামে এক নারী।

স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে বলে ৯৯৯-এ ফোন করেন ওই নারী, পরে স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে এ ইয়াবা কিনেছেন।

বৃহস্পতিবার (৯ মে) রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করে
জানান, তেজগাঁও পশ্চিম নাখালপাড়া থেকে রুমাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

গ্রেপ্তার রুমা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতা গ্রামের মৃত সাবির উদ্দিনের মেয়ে।

১২ বছর আগে বিয়ে হয় প্রবাসী কাওছার ও রুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তারা উভয়েই পরস্পরের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেন। এ ঝগড়ার কারণে কাওছার বিদেশ থেকে চলে আসেন এবং ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন। দেশে ফিরলে তাদের মধ্যে ঝগড়া আরও বেড়ে যায়।  

এরই মধ্যে বোনের জন্য স্বামীর কাছ থেকে টাকা নেন রুমা। সে টাকা দিয়েই জাকিরের কাছ থেকে ১৪টি ইয়াবা কেনেন। পরে সে ইয়াবা শয়ন কক্ষের একটি ব্যাগে রেখে  ৯৯৯ এ ফোন করেন। পুলিশ গেলে রুমার আচরণ সন্দেহজনক মনে হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রুমা স্বীকার করেন ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসানোর জন্য এ পরিকল্পনার কথা। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।