ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বসুন্ধরার সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
কুষ্টিয়ায় বসুন্ধরার সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে কুষ্টিয়ায় ইফতার মাহফিল অনুষ্ঠিত, ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ বসুন্ধরার সিমেন্ট সেক্টরের উদ্যোগে কুষ্টিয়ায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়।

এতে স্থানীয় ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ ৪০০ জন অতিথি অংশ নেন।

এতে উপস্থিত ছিলেন সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, কিং ব্র্যান্ড সিমেন্টের এ জি এম (সাউথ উইং) মো. জিয়াউর রহমান, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার (কুষ্টিয়া ডিভিশন) মো. জাফরুল ইসলাম, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার সুমন চন্দ্র কর এবং বসুন্ধরা সিমেন্টের এক্সিকিউটিভ (ব্রান্ড) শাহ শরীফ মাহমুদসহ সেক্টরের অন্য কর্মকর্তারা।

মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মনোয়ার হোসাইন।

এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু এবং দেশ, জাতির শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে ইফতারের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।