ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে রেললাইনের পাশে এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
কালিহাতীতে রেললাইনের পাশে এক ব্যক্তির মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে সড়ক ও রেল লাইনের পাশ থেকে কামাল মিয়া (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে উপ‌জেলার ধলা‌টেংগর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কামাল নারায়নগ‌ঞ্জের আড়াইহাজার উপ‌জেলার জালাকা‌ন্দি এলাকার আব্দুল আওয়া‌লের ছে‌লে। পেশায় তি‌নি একজন ব্যাটারিচালিত অটো‌রিক্সা চালক ছিলেন।

কামালের স্ত্রী আছিয়া জানান, বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপু‌রে ফো‌নে নজরুল ও আবুল মিয়া নামের দুইজন তার স্বামীকে মাছ ধরার কথা ব‌লে নি‌য়ে যায়। এরপর ওই দিনই নজরুল ফোন ক‌রে জানায় তার স্বামী টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নি‌চে কাটা প‌রে মারা গে‌ছেন, সেখান থে‌কে মরদেহ আন‌তে বলা হয়। প‌রে কা‌লিহাতী উপ‌জেলার মহাসড়ক ও রেললাইন থে‌কে তার মরদেহ পাওয়া পর পু‌লিশ‌কে খবর দেওয়া হয়। এরপ‌র পুলিশ ঘটনাস্থল থে‌কে মরদেহ উদ্ধার ক‌রে।

তি‌নি আরও জানান, এই ঘটনায় আড়াইহাজার এলাকায় মামলা দা‌য়ের করা হ‌বে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, উদ্ধারকৃত রিক্সা চালকের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গে‌ছে। মরদেহ ময়নাতদ‌ন্তের জন‌্য টাঙ্গ‌াইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।