ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দরকার শেখ হাসিনা সরকার’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দরকার শেখ হাসিনা সরকার’

কেরানীগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ এর এমপি অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন আর শেখ হাসিনাই থাকবেন নির্বাচনকালীন সরকারের দায়িত্বে, এটাই সংবিধানের কথা।

 

শুক্রবার (১ এপ্রিল) কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, দেশকে পিছিয়ে নিতে বিএনপি আবার আন্দোলন-সংগ্রামের নামে চক্রান্তে নেমেছে। কারণ তাদের জনগণের প্রতি আস্থা নেই। তারা বিদেশিদের কাছে ধন্যা দিচ্ছে। একজন জেলখানায়, একজন পলাতক, তাদের নেত্রীত্বে আর দেশে সরকার হবেনা। জাতীয় সরকার বা নির্দলীয় সরকারের যে স্বপ্ন বিএনপি দেখছে এটাও হবেনা। গণ আন্দোলন, গণ অভ্যুত্থান করা ক্ষমতা বিএনপি অনেক আগেই হারিয়েছে। পাকিস্তান থেকে তো বটেই, অনেক ক্ষেত্রে ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দরকার শেখ হাসিনার সরকার।  

এর আগে কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের কাউন্সিলের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদসহ আগত নেতৃবৃন্দ।  

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র মন্ত্রী মীর্জা আজম এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদ্যঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব।

পরে ইউসুফ আলী চৌধুরী সেলিমকে সভাপতি, হাজী সফিউল আজম খান বারকুকে সিনিয়র সহ-সভাপতি, আলতাফ হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক এবং  ভিপি মনিরকে যুগ্ম-সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।