ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘ভোট সুষ্ঠু হলে আমি ৮০ কেন্দ্রেই জিতব’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ৭, ২০২৪
‘ভোট সুষ্ঠু হলে আমি ৮০ কেন্দ্রেই জিতব’

কুমিল্লা: ভোট সুষ্ঠু হলে ৮০ কেন্দ্রেই জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন।

মঙ্গলবার (৭ মে) কুমিল্লা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আশা প্রকাশ করেন।

জাকির হোসেন বর্তমান উপজেলা চেয়ারম্যান, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থী।

জাকির হোসেন বলেন, আমার নেতাকর্মীদের ওপর হামলা বন্ধ হবে কি-না, আমার এজেন্টরা কেন্দ্রে যেতে পারবে কি-না, সবার কাছে এই প্রশ্ন। যারা হামলা করেছে তারা আমার সঙ্গে নাই কারণ আমি হারাম খাই না। আমি হারাম খাইতে দেই না। লিগ্যাল ফাইল আসলে সাইন করেছি। ইলিগ্যাল ফাইল আমি ড্রয়ারে ভরে রাখছি। এটাই আমার অপরাধ।

এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক পরিচয় দেওয়া কামাল হোসেন এসবের নেপথ্যে আছে বলে অভিযোগ করে এই প্রার্থী বলেন, কামাল সাহেব আমার লোকজনকে বাড়িতে নিয়ে শাস্তি দেন। আর বলেন, আপনারা আব্দুল মান্নান চৌধুরীকে (অন্য প্রার্থী) সমর্থন করুন। জাকির হোসেনের কাছে যেতে পারবেন না।  
এসময় তিনি ৮০টি ভোট কেন্দ্রের মধ্যে ৫২ ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবি করে বলেন, ভোট সুষ্ঠু হলে আমি ৮০ কেন্দ্রেই জিতব।  

এ বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য কামাল হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

উল্লেখ্য, প্রথম ধাপে কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ, মেঘনা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, দোয়াত-কলম প্রতীক নিয়ে মোসা. আফরোজা কুসুম, আনারস প্রতীক নিয়ে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন এবং ঘোড়া প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল মান্নান চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।