ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

রাজৈরে তুচ্ছ ঘটনা নিয়ে গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
রাজৈরে তুচ্ছ ঘটনা নিয়ে গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশত

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলায় তুচ্ছ ঘটনা নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে।  

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে উপজেলার টেকেরহাট বন্দরের কাঠেরপুল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

এ সময় ১০টির বেশি দোকানপাটে ভাঙচুর করা হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে টেকেরহাট বন্দর সংলগ্ন পূর্ব সরমঙ্গল গ্রামের রশিদ (৬৩) নামে এক ব্যক্তি মাথায় মাফলার পেঁচানোর সময় পাশের শংকরদির পাড় গ্রামের মৃত সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত শেখের মেয়ে পপির (৩৫) শরীরের লাগে। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ওই ঘটনাকে কেন্দ্রে করে শুক্রবার দুপুরে পপি তার ভাই ও লোকজন নিয়ে ওই বৃদ্ধকে বেদম মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়।  

একপর্যায়ে পূর্ব সরমঙ্গল ও শংকরদিরপাড় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয়পক্ষের অন্তত ৫০জন আহত হয়।  

এ সময় ভাঙচুর করা হয় ১০টিরও বেশি দোকানপাট। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ১১৮ রাউন্ড গুলি ও ১১ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এদিকে পরে অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, খবর পেয়ে পুলিশ ফাঁকাগুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চরম উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকেই আটক করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa