ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ইউপি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মে ৭, ২০২৪
অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ইউপি সদস্য আটক

পঞ্চগড়: পঞ্চগড়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তরিকুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে সোমবার (৬ মে) রাতে একই ইউনিয়নের উৎকুরা পশ্চিমপাড়া এলাকায় হাজেরা খাতুন নামে এক নারীর সঙ্গে অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতে গেলে স্থানীয়রা হাতে নাতে তাকে আটক করে পুলিশে খবর দেয়।

অভিযুক্ত তরিকুল ইসলাম পঞ্চগড়ের বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত ইউপি সদস্য ভুক্তভোগী নারীকে জমি দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক গড়ে আসছিল। একই সঙ্গে এলাকার অন্য নারীদেরও উত্ত্যক্ত করতো বলে জানা গেছে।

থানা পুলিশ জানায়, সোমবার রাতে স্থানীয়রা ইউপি সদস্য তরিকুল ইসলাম তার ওয়ার্ডের হাজেরা খাতুন নামে এক নারীর সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত থাকায় হাতেনাতে আটক করে। পরে জরুরি সেবা ৯৯৯- এ জানালে খবর পেয়ে তরিকুল ইসলামকে উদ্ধার করে থানায় নেওয়া হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ওই নারীর ছেলে আজাহার আলী বাদী হয়ে নারী শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওই নারীর জবানবন্দি রেকর্ডসহ আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।