ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাপ্তাইয়ে দরিদ্র জেলেদের মাঝে ছাগল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
কাপ্তাইয়ে দরিদ্র জেলেদের মাঝে ছাগল বিতরণ

রাঙামাটি: পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের অর্থায়নে দরিদ্র জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাপ্তাই উপজেলা মৎস্য দপ্তর উপজেলার নিবন্ধিত ১৮ জন জেলের মধ্যে প্রত্যোককে চারটি করে সর্বমোট ৭২টি ছাগল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে উপজেলা মৎস্য অধিদপ্তর চত্বরে প্রধান অতিথি থেকে এসব ছাগল বিতরণ করেন জেলা মৎস্য কর্মকর্তা অধীর চন্দ্র দাস।

এ সময় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ ড. এনামুল হক হাজারী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুর রহমান, প্রকল্পের সহকারী পরিচালক মো. তোফাজ্জল হোসেন ফাহিম এবং কাপ্তাই মৎস্য উন্নয়ন করপোরেশনের উপকেন্দ্রের প্রধান জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টরা  উপস্থিত ছিলেন।

ছাগল বিতরণকালে জেলা মৎস্য কর্মকর্তা জেলেদের উদ্দেশে বলেন, কাপ্তাই হ্রদে মৎস্য আহরণ বন্ধকালীন সময়ে আপনাদের বিকল্প কর্মসংস্থান এবং পারিবারিক আয় বাড়ানোর লক্ষ্যে এই ছাগল বিতরণ করা হয়েছে। মৎস্য আহরণ বন্ধকালীন সময়ে জেলেদের মাছ ধরা থেকে বিরত থাকতে অনুরোধ জানাই।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।