ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
নাটোরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত স্কুলছাত্রের মৃত্যু

নাটোর: জেলার বড়াইগ্রামে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে আকিব হাসান (১৫) নামে এক কিশোর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আহত দুই জনের অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানা গেছে।    

এর আগে সোমবার (১৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের কালীবাড়ি এলাকায় দুর্ঘটনায় আহত হয় আকিব হাসান ও তার মামাতো ভাই সাগির আলম (০৮) ও ফুপাতো ভাই জাওয়ার হোসেন লাদেন (২০)।

নিহত আকিব হাসান বড়াইগ্রাম পৌরসভার বাটরা গোপালপুর এলাকার আব্দুল খালেকের ছেলে। তিনি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আর আহতদের বাড়ি ধামানিয়াপাড়া এলাকায়।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খাঁন বিকেলে বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ধামানিয়াপাড়ায় বোনের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে সৌখিনতা বশত: দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয় তারা। এ সময় এ দুর্ঘটনাটি ঘটে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।