ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম নৌ অঞ্চলে দুস্থদের মধ্যে নৌবাহিনীর ইফতার সামগ্রী বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
চট্টগ্রাম নৌ অঞ্চলে দুস্থদের মধ্যে নৌবাহিনীর ইফতার সামগ্রী বিতরণ

ঢাকা: চট্টগ্রাম নৌ অঞ্চলে অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের ব্যবস্থাপনায় দুই নম্বর নাবিক আবাসিক এলাকায় রোববার (০৭ এপ্রিল) নিম্ন আয় ও দরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের প্রতিনিধি হিসেবে বানৌজা ঈসাখান এর অধিনায়ক ক্যাপ্টেন মো. শামসুল হক অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন।

রমজান উপলক্ষে বাংলাদেশ নৌবাহিনীর উদ্যোগে মাসব্যাপী চট্টগ্রামের ভাটিয়ারি, সিআরবি, দেওয়ান হাট, লালখান বাজার, বন্দরটিলা, স্টিলমিল, কাঠগড়, জেলে পাড়া, বিজয় নগর, ডাঙ্গারচর, বিমানবন্দর এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া কক্সবাজার জেলার সেন্ট মার্টিন, কক্সবাজার, পেকুয়া এবং কাপ্তাই উপজেলার নতুন বাজার, জেটিঘাট, বাঙালি পাড়া, মুসলিম পাড়া, আফসারের টিলা, শিলছড়ি, বালুচর, গবঘোনা এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রেখেছে নৌবাহিনী বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

প্রসঙ্গত, ইতোমধ্যে চট্টগ্রাম নৌ অঞ্চলের এসব এলাকাগুলোতে ১৫ হাজারের অধিক পরিবারের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে বাংলাদেশ নৌবাহিনী।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এমইউএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।