ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর পাঠানো কম্বল পেলেন ফেনী পৌর এলাকার ৪ হাজার শীতার্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
প্রধানমন্ত্রীর পাঠানো কম্বল পেলেন ফেনী পৌর এলাকার ৪ হাজার শীতার্ত

ফেনী: ‘সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের কাছে কম্বল পৌঁছে দাও’ এ আহ্বানে ফেনী পৌর এলাকার গরিব, দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী মাস্টার পাড়াস্থ তার বাসবভবনের সামনে পৌরসভার ১৮টি ওয়ার্ডের কাউন্সিলর ও প্রতিনিধিদের মাধ্যমে এসব কম্বল বিতরণ করেন।

এ সময় তিনি জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, কম্বলগুলো দেওয়ার ক্ষেত্রে কোনো দল মত না দেখে সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের কাছে পৌঁছে দেওয়ার আহ্বান জানান।

বিতরণ কার্যক্রমে ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, প্যানেল মেয়র জয়নাল আবদীন লিটন হাজারী, কাউন্সিলর আমির হোসেন বাহার, সাইফুল ইসলাম তানজিম, লুৎফর রহমান খোকন হাজারী, সাইফুর রহমান সাইফু, মোহাম্মদ নাসির উদ্দিন, আশরাফুল আলম গিটার, বাহার উদ্দিন বাহার, কোহিনুর আলম, শাহাব উদ্দিন তসলিম, সাইফ উদ্দিন রুপমসহ ১৮টি ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পৌর এলাকার মোট ৪ হাজার শীতার্তের মধ্যে এসব কম্বল বিতরণ করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।