ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেট্রোরেল চলাচলের সময় বাড়ল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
মেট্রোরেল চলাচলের সময় বাড়ল ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী ২০ জানুয়ারি থেকে উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত সকাল ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করবে।  সে হিসেবে মেট্রোরেল চলাচলের সময় বাড়ল।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাজধানীর পরীবাগে প্রবাসী কল্যাণ ভবনে মেট্রোরেলের কার্যালয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিক এ তথ্য জানান।

তিনি বলেন, আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম মার্চ মাসের মধ্যে উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত সময় সমন্বয় করা হবে। দুই স্টেশনে ১৫ দিন টিম কাজ করে যাত্রীদের সঙ্গে কথা বলে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর সব কিছুই ঠিক থাকবে। মেট্রোরেল বর্তমানে সকাল ৭ টা থেকে রাত ৮টা পর্যন্ত উত্তরা থেকে আগারগাঁও চলাচল করে। আর সকাল ৭টা থেকে সকাল সাড়ে এগারোটা পর্যন্ত মতিঝিল পর্যন্ত।  

ছবি: রাজীন চৌধুরী

বর্তমানে দিনে ১ লাখ ৩০ হাজার থেকে ১ লাখ ৫৬ হাজার পর্যন্ত যাত্রী মেট্রোরেলের ট্রেনে ভ্রমণ করেন। এর আগে ১৩ ডিসেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিজয় সরণি চালু হয়। এরপর খুলে দেওয়া হয় কারওয়ান বাজার ও শাহবাগ স্টেশন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এনবি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।