ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক ব্যবসার বিরোধে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে উভয় গ্রুপের অন্তত আটজন আহত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১০টায় ফতুল্লার বারৈইভোগ বাজারে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফতুল্লার ঘোষেরবাগ এলাকার ফেরদৌস আর খানকার মোড় এলাকার রমু গ্রুপের মধ্যে মাদক ব্যবসার আধিপত্য নিয়ে সংঘর্ষ হয়েছে। তাদের উভয় গ্রুপের মধ্যে প্রায় দুই শতাধিক কিশোর রয়েছে। কয়েকদিন যাবত দুই গ্রুপের মধ্যে এলাকার সীমানা ভাগাভাগি নিয়ে উত্তেজনা চলছিল।

সোমবার রাতে এ নিয়ে দুই গ্রুপের মধ্যে বারৈইভোগ বাজারে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। মঙ্গলবার রাতে আবারও দুই গ্রুপের মধ্যে রাম দা ছুরি হাতে সংঘর্ষ হয়। এসময় উভয় গ্রুপের অন্তত আটজন আহত হয়। আহতদের মধ্যে রমু গ্রুপের অনিক (২০) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। তাকে সহ আহতদের চিকিৎসার জন্য কোথায় নেওয়া হয়েছে স্থানীয়রা বলতে পারেন না।  

সংঘর্ষের সময় বাজারের দোকান ও বাসা বাড়ির দরজা জানালা বন্ধ করে দেয় সন্ত্রাসীরা। তখন অনেক সাধারণ লোকজনদেরও সন্ত্রাসীরা মারধর করে। খবর পেয়ে পুলিশ এসে সন্ত্রাসীদের ধাওয়া দিয়ে পরিস্থিতি শান্ত করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। সন্ত্রাসীদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।