ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়িতা সম্মাননা পেলেন শরীয়তপুরের ৩১ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
জয়িতা সম্মাননা পেলেন শরীয়তপুরের ৩১ নারী

শরীয়তপুর: বেগম রোকেয়া দিবস উপলক্ষে শরীয়তপুরের ৩১ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি নানা বাঁধা উপেক্ষা করে প্রতিষ্ঠিত হওয়ায় তাদের এ সম্মাননা দেওয়া হয়েচে।

 

শনিবার (৯ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও উপজেলা মহিলাবিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে জেলা পর্যায়ে পাঁচজন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়।  

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ।  
বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুল আলম, পৌর মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র, মহিলা সংস্থার সভাপতি অ্যাডভোকেট রওশন আরা বেগম ও মহিলাবিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রাফিয়া ইকবাল।  

জেলা পর্যায়ে শিক্ষা ও চাকরি ক্যাটাগরিতে রীনা রাণী দাস, অর্থনৈতিক সাফল্যে কামরুন্নাহার, সফল জননী হিসেবে নাজমা খানম, সমাজ উন্নয়নে আসমা আক্তার ও নির্যাতন অতিক্রম করে নতুন উদ্যোগে এগিয়ে চলা সুফিয়া বেগমকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় জয়িতাদের উত্তরীয়, সম্মাননাপত্র ও ক্রেস্ট দেওয়া হয়।  

এছাড়াও ডামুড্যায় পাঁচজন, নড়িয়ায় পাঁচজন, ভেদরগঞ্জে পাঁচজন, গোসাইরহাটে পাঁচজন, শরীয়তপুর সদরে তিনজন ও জাজিরায় তিনজন নারীকে জয়িতা সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।