ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু, প্রাক্তন স্ত্রীসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
সাতক্ষীরায় এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু, প্রাক্তন স্ত্রীসহ আটক ৩

সাতক্ষীরা: সাতক্ষীরায় রবিউল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার প্রাক্তন স্ত্রীসহ শাশুড়ি ও ভাইরা ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশি।

রোববার (২৬ নভেম্বর) রাতে সাতক্ষীরা সদর উপজেলার ভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রবিউল সাতক্ষীরার কলারোয়া উপজেলার গৌরাঙ্গপুর গ্রামের মৃত সুরাত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ভাটপাড়া গ্রামের সুমি নামে এক মেয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল। তিন মাস আগে সুমি তাকে ডিভোর্স দেয়। রোববার সুমির বড় দুলাভাই মশিয়ার রহমান রবিউলকে সুমিদের বাড়িয়ে নিয়ে আসে মীমাংসা করে দেওয়ার জন্য। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রবিউল তার প্রাক্তন স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হলে সুমি তার অণ্ডকোষ চেপে ধরে। এসময় তিনি মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তারপর সুমি, তার মা ও দুলাভাই স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা শহরের হার্ট ফাউন্ডেশনে নেওয়া হয়। সেখান থেকে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদুজ্জামান জানান, সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে অবস্থিত হার্ট ফাউন্ডেশনের ম্যানেজার দেবব্রত সরকার রাতে রবিউল নামের এক রোগীকে নিয়ে আসে। পরে ইসিজি করে দেখা যায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। বিষক্রিয়া অথবা ভিন্ন কোনো কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের মাধ্যমে এ বিষয়ে নিশ্চিত হওয়া সম্ভব।

হার্ট ফাউন্ডেশনের ম্যানেজার দেবব্রত সরকার বলেন, রাতে একজন ব্যক্তি বুকে ব্যথার কথা বলে রবিউল ইসলামকে ক্লিনিকে ভর্তি করে। কিন্তু লোকটির আচরণ রহস্যজনক ছিল। পরে এখান থেকে সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এসময় রোগীকে সদর হাসপাতালে রেখে আসা হয় এবং নিয়ে আসা লোকটিকে পুলিশে দেওয়া হয়।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, সদর হাসপাতালের ডিউটি অফিসারের মাধ্যমে পুলিশ জানতে পারে একজনের রহস্যজনক মৃত্যু হয়েছে এবং রাত থেকে মৃত ব্যক্তির মরদেহটি কেউ নিচ্ছে না  বিষয়টি জানার পর তদন্তে নামে সাতক্ষীরা সদর থানা পুলিশ। পরে মৃত ব্যক্তির পকেট থেকে কাবিননামা পাওয়ার পর তার পরিচয় নিশ্চিত করা যায়।  

তিনি আরও জানান, এ ঘটনায় রাতেই মৃত ব্যক্তির ভাইরা ভাই মশিয়ার রহমান, ভোরে প্রাক্তন স্ত্রী সুমি ও শাশুড়ি আমেনা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।