ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
মাগুরায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলায় মেরিনা বেগম (৩০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে ওই নারীর স্বামী মোসলেম উদ্দিন পলাতক রয়েছেন।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় শ্রীপুর থানা পুলিশ সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।  

এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে উপজেলায় ২ নম্বর আমলসার ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

মেরিনা বেগম রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার বনগ্রাম গ্রামের মৃত সৈয়দ আলী মণ্ডলের মেয়ে।

জানা গেছে, চরপাড়া গ্রামের মৃত শাহা কাজী বিশ্বাসের ছেলে মোসলেম উদ্দিনের সঙ্গে মেরিনার প্রায় ১৭ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে সংসারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। একপর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু পরে  তারা আবার এক সঙ্গে সংসার শুরু করেন। তাদের সংসারে মুন্নি (১৫) ও তিন্নি (৬) নামে দুটি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা ধারণা করছেন, গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যার পর স্বামী পালিয়ে যায়। ওই নারীর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী মোসলেম উদ্দিনই তার স্ত্রী মেরিনাকে হত্যা করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে মোসলেম উদ্দিন পলাতক রয়েছেন। তাকে আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।