ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাকে মারধর করায় ছেলের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
মাকে মারধর করায় ছেলের কারাদণ্ড

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় মাকে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলে সাগর চন্দ্র বর্মনকে (২২) আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৫শ টাকা জরিমানা ও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এসময় তার কাছ থেকে দুই পুড়িয়া গাঁজা জব্দ করা হয়।  

বুধবার (০১ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন এ দণ্ড দেন।  

দণ্ডপ্রাপ্ত সাগর চন্দ্র বর্মন উপজেলার মরজাল ইউনিয়নের সুখমার চন্দ্র বর্মন এবং অনিতা রাণী বর্মনের ছেলে।  

জানা যায়, মঙ্গলবার বিকেলে মা অনিতা রাণী বর্মনের কাছে মাদক কেনার জন্য টাকা চান সাগর। মা অনিতা টাকা না দেওয়ায় মাদকাসক্ত ছেলে তাকে মারধর করেন। এতে তার হাত ভেঙে যায়। পরে ভুক্তভোগী অনিতা ছেলের নামে লিখিত অভিযোগ দেন। ওইদিন রাতে দুই পুড়িয়া গাঁজাসহ ছেলেকে আটক করে পুলিশ।  

অনিতা রাণী বর্মন বলেন, মঙ্গলবার বিকেলে মাদকাসক্ত সাগর টাকার জন্য ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর ও আমাকে মারধর করে হাত ভেঙে দেয়। বাধ্য হয়ে ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দেই। এর আগেও সে সাত মাস ও দুই বছর একই কারণে জেল খেটেছে। আমি চাই ছেলে সংশোধন হয়ে ফিরে আসুক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো. আজগর হোসেন বলেন, মাকে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলেকে গাঁজাসহ আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪২/১ এর ধারায় তাকে ৫শ টাকা জরিমানা এবং দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।