ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ জেলা সমিতির হ্যাটট্রিক  সভাপতি ডিআইজি হারুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
কিশোরগঞ্জ জেলা সমিতির হ্যাটট্রিক 
সভাপতি ডিআইজি হারুন

কিশোরগঞ্জ: তৃতীয় বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিআইজি) ও গোয়েন্দা বিভাগের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ। এতে মহাসচিব নির্বাচিত হয়েছেন শিল্পপতি তোফায়েল কবির খান।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য সবার সম্মতিতে নতুন কমিটি গঠন করা হয়।  

কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি ডিবি প্রধান হারুন অর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন-কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মো. ইউসুফসহ অনেকে।  

এসময় কিশোরগঞ্জ জেলা সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।  

সাধারণ সভা শেষে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা হারুন অর রশিদ নির্বাচন পরিচালনা করেন।

এছাড়া আনন্দঘন পরিবেশে বার্ষিক বনভোজন ও দেশ বরেণ্য শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা সমিতির এবারের আয়োজন সম্পন্ন হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।