ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মহম্মদপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, ঢাল-সড়কি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুন ৫, ২০২৩
মহম্মদপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, ঢাল-সড়কি উদ্ধার

মাগুরা: মাগুরার মহম্মদপুরে সামাজিক বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

রোববার (৪ জুন) সন্ধ্যায় উপজেলার বিনোদপুর ইউনিয়ন কালুকান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত আছাদ (৪৫), রবিকুল (৩০), হৃদয় বিশ্বাস (৩০), খাজারুল (৩৫), মনছুর (৪৫) সহ সবাইকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে কালুকান্দি গ্রামের নুর আলম ও চুন্ন মিয়া গ্রুপের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। ২০২৩ সালের জানুয়ারি মাসে সামাজিক বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকে আসামি করে একটি পুলিশ বাদি মামলা হয়। সেই মামলায় হাজিরা দিতে উভয় পক্ষের লোকজন রোববার (৪ জুন) সকালে মাগুরা জজ আদালতে আসে। তখন আদালত চত্বরে চুন্নু মিয়া ও নুর আলম গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনার জেরে সন্ধ্যায় কালুকান্দি গ্রামের হিরো মোল্যার চায়ের দোকানে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

বিষয়টি নিশ্চিত করে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় বলেন, কালুকান্দি গ্রামে সামাজিক বিরোধকে কেন্দ্র দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এছাড়া কালুকান্দি গ্রাম থেকে ১০টি ঢাল ও ২০টি সড়কি উদ্ধার করা হয়েছে এবং সংঘর্ষে জড়িতদের আটকের চেষ্টা চলছে। সেই সঙ্গে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান ওসি অসিত কুমার।

বাংলাদেশ সময়: ২৩৩১ ঘণ্টা, জুন ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।