ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় চোর চক্রের ৭ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
সাটুরিয়ায় চোর চক্রের ৭ নারী আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার চর তিল্লি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট কার্ড বিতরণের সময় স্বর্ণের চেইন চুরির ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরের দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়।

আটকরা হলেন- ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার গন্না এলাকার শিপন মিয়ার স্ত্রী মোছা. ফাতেমা বেগম (২২), মৃত আব্দুর করিমের স্ত্রী জাহানারা (৪৫), অপর চৌধীর স্ত্রী মোছা. রাহেলা বেগম (২৭), শাহিন আক্তারের স্ত্রী মমতাজ বেগম (২৫), ফজলু মিয়ার স্ত্রী সুজানা বেগম (৩০), আছিব আলীর স্ত্রী শাহানাজ বেগম (২৬) ও এরশাদ মিয়ার স্ত্রী মাফিয়া বেগম (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (১২ এপ্রিল) তিল্লি স্কুল মাঠে সাটুরিয়া নির্বাচন অফিস থেকে ইউনিয়ন ভিত্তিক স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছিল। এদিন সকাল ১০টার দিকে নারীদের লাইনে থাকা মোসা. চম্পা বেগমের (৫৭) গালার স্বর্ণের চেইন কেটে ফেলা হলে তিনি সেটি বুঝতে পারেন। এ সময় চোর চক্রের ওই নারী চেইনসহ দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পরে উপস্থিত লোকজনের সহায়তায় তাকে আটক করে স্বর্ণের চেইনটি জব্দ করা হয়।

এদিকে ওই সময়ে দেখা যায় আরও কিছু নারী লাইন থেকে বের হয়ে দৌঁড়ে রাস্তার দিকে পলায়নের চেষ্টা করেন। তখন লাইনে উপস্থিত অন্যান্য নারী, ডিউটিরত পুলিশ ও চৌকিদাররা চোর চক্রের বাকি ছয় সদস্যদের আটক করেন। পরে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।