ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে প্যাডেল নৌকা থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
হাতিরঝিলে প্যাডেল নৌকা থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর হাতিরঝিলের পানিতে ডুবে এবাদত হোসেন (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে মেরুল বাড্ডা হাতিরঝিলের পানিতে প্যাডেল নৌকা থেকে পানিতে পড়ে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

এবাদত হোসেন চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোসংকবাটি সরদারপাড়া গ্রামের মো. ইলিয়াস উদ্দিনের ছেলে। বর্তমানে মিরপুর দক্ষিন পীরেরবাগ এলাকায় স্ত্রী ও এক ছেলে এক মেয়েকে নিয়ে থাকতেন।

মৃত এবাদতের স্ত্রীর ভাই মো. এতিয়ার হোসেন জাকির জানান, এবাদত একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। আজ কয়েকজন বন্ধু মিলে মেরুল বাড্ডা সোড রেস্টুরেন্টে ইফতার করেন। পরে কয়েকজন হাতিরঝিলে প্যাডেল বোর্টে উঠেন। হঠাৎ প্যাডেল বোর্ট থেকে পানিতে পড়ে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল তাকে উদ্ধার করে। পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসলে সেখানে তিনি মারা যায়।

হাতিরঝিল থানার (ওসি তদন্ত) আব্দুল কুদ্দুস জানান, সন্ধ্যার দিকে কয়েকজন মিলে হাতিরঝিলের প্যাডেল বোর্টে উঠে। সেখান থেকে এবাদতের পানিতে পরে ডুবে যায়। পরে ফায়ারসার্ভিসের ডুবুরি দল এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২৩৩৩  ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এজেডএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।