ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুলাভাইর হাতে শ্যালিকা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
দুলাভাইর হাতে শ্যালিকা খুন

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু (১৪) নামে এক কিশোরীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার একদিন পর কিশোরীর দুলাভাই মঞ্জুর আলী সাগরকে (২৫) আটক করে পুলিশ।

 

জিজ্ঞাসাবাদে মঞ্জুর আলী সাগর তার শ্যালিকা সুমাইয়া আক্তার সেতুকে হত্যার কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে নিজ কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায়েছেন জেলা পুলিশ সুপার মো. নাইমুল হক।

পুলিশ সুপার জানান, গত ১৬ জানুয়ারি রাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গার আমবাগান এলাকায় নিজ ঘরে শ্যালিকা সেতুর সঙ্গে বাকবিতণ্ডা হয় দুলাভাই মঞ্জুরের। একপর্যায়ে মঞ্জুর ধারালো অস্ত্র দিয়ে সেতুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পারিবারের কাছে হস্তান্তর করে।

এদিকে মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, মামলার অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে ওই দিন রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন সাগর।  

আসামিকে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতার সাগর ছাড়াও এ ঘটনায় অন্য কারো সংশ্লিষ্টতা আছে কি-না, তা খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।