ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরান খান বেঁচে যাওয়ায় সাবেক স্ত্রীর স্বস্তি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
ইমরান খান বেঁচে যাওয়ায় সাবেক স্ত্রীর স্বস্তি

আগাম নির্বাচনের দাবিতে আয়োজিত লংমার্চে বন্দুকধারীর হামলায় আহত হয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এই খবরে স্বস্তি প্রকাশ করেছেন তার প্রাক্তন স্ত্রী ও দুই সন্তানের জননী জেমিমা গোল্ডস্মিথ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাঞ্জাবের ওয়াজিরাবাদে ইসলামাবাদ অভিমুখী লংমার্চে ইমরানকে গুলি করা হয়।

এ প্রসঙ্গে এক টুইট বার্তায় জেমিমা লিখেছেন, যে খবর আমরা শুনতে ভয় পাই সেটিই ঘটেছে। আল্লাহর কাছে শুকরিয়া তিনি সুস্থ আছেন। হামলাকারীকে যিনি ধরেছেন, সেই সাহাসী ব্যক্তিকে তার (ইমরান) দুই ছেলের তরফ থেকে অনেক ধন্যবাদ।

বন্দুকধারীর হামলায় আহত পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান হাসপাতালে সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে পাকিস্তানের শওকত খানুম হাসপাতালে চিকিৎসাধীন আছে ইমরান খান। তার চিকিৎসক ফয়সাল সুলতান এএফপিকে বলেন, ইমরান খান এখন অবস্থা ভালোর দিকে। তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।  আগাম নির্বাচনের দাবিতে গত সপ্তাহে লাহোর থেকে ইসলামাবাদ অভিমুখী লংমার্চ শুরু করেন ৭০ বছর বয়সী ইমরান খান। লংমার্চে হামলার সময় ডান পায়ে গুলিবিদ্ধ হন পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী।  

ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের একাধিক নেতা এই হামলার জন্য সরকারকে দায়ী করছে। তবে পাকিস্তান সরকার এই অভিযোগ অস্বীকার করেছে।  

সূত্র: এএনআই

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।