ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

টম হ্যাঙ্কসের সঞ্চালনায় হবে বাইডেনের শপথ অনুষ্ঠান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
টম হ্যাঙ্কসের সঞ্চালনায় হবে বাইডেনের শপথ অনুষ্ঠান জো বাইডেন ও টম হ্যাঙ্কস

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অভিষেক উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকেন দেশটির কিংবদন্তীরা। এবার সেই দায়িত্ব পেয়েছেন হলিউডের জনপ্রিয় তারকা টম হ্যাঙ্কস।

আগামী ২০ জানুয়ারি প্রেসিডেন্ট বাইডেনের অভিষেক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের বহু তারকা-মহাতারকারা উপস্থিত থাকবেন। ৯০ মিনিটের ওই অনুষ্ঠানে অভিনেতা টম হ্যাঙ্কসের উপস্থাপনায় অংশ নেবেন জনপ্রিয় শিল্পী জন বন জোভি, জাস্টিন টিম্বারলেক ও ডেমি লোভাটো। তিন শিল্পীই তাদের সাড়া জাগানো গান পরিবেশন করবেন বলে জানানো হয়েছে। অনুষ্ঠানটি উৎসর্গ করা হবে আমেরিকান বীরদের, যাদের মধ্যে রয়েছেন করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরা।

শিল্পী ডেমি লোভাটো এ বিষয়টি উল্লেখ করে টুইটারে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন— আমি খুব গর্বের সঙ্গে ঘোষণা করছি যে, জো বাইডেন ও কমলা হ্যারিসের বিশেষ অনুষ্ঠানে আমি তাদের সঙ্গে যোগ দেব।

প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠান আয়োজন করেছে প্রেসিডেন্ট বিষয়ক অভিষেক কমিটি। তবে প্রতিবার শপথ অনুষ্ঠানে যে উৎসবের আয়োজন করা হয় তা মহামারির কারণে এবার বাতিল করা হয়েছে। এর পরিবর্তে অনুষ্ঠান সম্প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে।

ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে টম হ্যাঙ্কসের উপস্থাপনায় জো বাইডেন ও কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠান শুরু হবে। সম্প্রচারিত হবে এবিসি, সিবিএস, এনবিসি, সিএনএন ও এমএসএনবিসি টেলিভিশন চ্যানেলে।

সূত্র: স্কাই নিউজ

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।