ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

স্বাস্থ্য

পটুয়াখালীতে বিনামূল্যে দেওয়া হবে চক্ষুসেবা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
পটুয়াখালীতে বিনামূল্যে দেওয়া হবে চক্ষুসেবা 

পটুয়াখালী: জাতীয় চক্ষু ইনস্টিটিউটের উদ্যোগে আগামী ৩১ মার্চ ও ০১ এপ্রিল পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করা হবে। 

এই দুইদিনে কমপক্ষে ছয়শ’ রোগী সেবা পাবেন বলে জানিয়েছেন পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুর রহিম।

তিনি বলেন, আগামী ৩১ মার্চ ও ০১ এপ্রিল জাতীয় চক্ষু ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফার নেতৃত্বে ৭০ জন বিজ্ঞ চিকিৎসক পটুয়াখালীতে বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করবেন।

চক্ষু রোগে সম্পৃক্ত রোগীরা পাবেন বিনামূল্যে লেন্স সংযোজন, চোখের ছানি অপারেশন এবং ওষুধ। এছাড়া হাসাপাতালে বিনা খরচে থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। অপারেশন করা রোগীদের জন্য বিনামূল্যে চশমাও সরবরাহ করা হবে বলে জানান তিনি।

বিশেষজ্ঞ চিকিৎসকরা চক্ষুসেবা প্রদানের আগে পটুয়াখালীর ফজলুল করিম মোল্লা মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা উপজেলা মডেল মাধ্যমিক বিদ্যালয়, পৌরশহরের লতিফ মিউনিসিপ্যাল সেমিনারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে রোগী যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa