ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ফুটবল

পেনাল্টিতে ব্যর্থ রোনালদো, হেরেছে পর্তুগাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৬
পেনাল্টিতে ব্যর্থ রোনালদো, হেরেছে পর্তুগাল

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদোর পেনাল্টি মিসের মাশুল দিতে হয়েছে পর্তুগালকে। ঘরের মাঠে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বুলগেরিয়ার বিপক্ষে ১-০ গোলে হেরেছে রিয়াল তারকা রোনালদোর পর্তুগাল।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিতে পর্তুগিজদের মাঠে বুলগেরিয়া আতিথ্য নেয়। অপরদিকে, চলতি বছর ইউরো চ্যাম্পিয়নশিপের আসরে মাঠে নামার আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পায় রোনালদো বাহিনী।

তবে, মার্সেলিনহোর একমাত্র গোলে হারের লজ্জা পেতে হয় পর্তুগালকে। ম্যাচের ১৯তম মিনিটে গোলটি করেন এই ব্রাজিলিয়ান। ৩১ বছর বয়সে বুলগেরিয়ার হয়ে অভিষিক্ত ম্যাচেই গোলের দেখা পান মার্সেলিনহো।

খেলার ৬৯তম মিনিটে পেনাল্টির সুযোগ থেকে গোল করতে ব্যর্থ হন ‘পেনালদো’ খ্যাত রোনালদো। এ মৌসুমে রিয়ালের হয়েও তিনবার পেনাল্টির সুযোগ থেকে গোল আদায় কর নিতে পারেননি রোনালদো। ম্যাচের বাকি সময়ে দেশের হয়ে ১২৪ ম্যাচ খেলা রোনালদোর সঙ্গে গোলের দেখা পাননি ৯৩ ম্যাচ খেলা নানি, ৮৪ ম্যাচ খেলা ব্রুনো আলভেজ-পেপেরা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ২৬ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।