ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এবার কিছুটা বিশ্রাম চাই: সাবেলা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৪
এবার কিছুটা বিশ্রাম চাই: সাবেলা

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের রানার্স আপ দলের কোচ হিসেবে নিজেকে গর্বিত মানেন আর্জেন্টাইন কোচ আলজান্দ্রো সাবেলা। আর্জেন্টিনা জাতীয় দলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে চাইলেন না ম্যাচ শেষে।



৫৯ বছর বয়সী স্যাবেলা তার শিষ্যদের পারফরমেন্সে দারুণ খুশি। দলে থাকা, না থাকা সম্পর্কে তিনি বলেন, ‘আমি এখনই আমার ভবিষ্যৎ নিয়ে কিছু বলতে চাইনা। আমি জানি না ভবিষ্যৎ সম্পর্কে কি বলব। ’

খেলোয়াড়ি জীবনে বিভিন্ন ক্লাবের হয়ে ৪৩৩ ম্যাচ খেলা এ আর্জেন্টাইন বলেন, ‘আমি এখন কিছুটা বিশ্রাম চাই। খেলোয়াড়দের সঙ্গে এবং আমার পরিবারের সঙ্গে কিছুটা সময় ব্যয় করতে চাই। কয়েকদিনের জন্য আমার বিশ্রাম দরকার। তারপর দেখা দেখা যাক কি হয়। ’

রাজনীতি ও ইতিহাসে আগ্রহী স্যাবেলাকে খেলোয়াড়ি জীবনে ডাকা হতো ‘জাদুকর’ বলে। আর্জেন্টিনার পেশাদারী ফুটবল ক্লাব এস্তুদিয়ান্তেসের হয়ে ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি দায়িত্ব পালন করেন। এরপর দায়িত্ব নেন আর্জেন্টিনা জাতীয় দলের।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ১৪ জুলাই ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।