ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাজিলিয়ান ডিফেন্ডারের ওপর যৌন হেনস্তার অভিযোগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ব্রাজিলিয়ান ডিফেন্ডারের ওপর যৌন হেনস্তার অভিযোগ

বিশ্বকাপ শেষে প্রায় প্রত্যেকেই নিজের মতো করে অবসর সময় উপভোগ করেছেন। ক্লাব ফুটবলের ব্যস্ততা শুরু হয়ে যাওয়ায় খুব অল্পই সময় পেয়েছেন।

নতুন বছরের ছুটি কাটাতে বার্সেলোনায় পাড়ি জমান দানি আলভেস। কিন্তু ব্রাজিলিয়ান এই ডিফেন্ডারের ওপর যৌন হেনস্তার অভিযোগ এনেছেন এক নারী। এ ব্যাপারে তদন্ত করছে কাতালুনিয়া পুলিশ।

ঘটনা ঘটেছে গত ৩০ ডিসেম্বর শুক্রবার বার্সেলোনার সাটন নাইট ক্লাবে। স্প্যানিশ সংবাদমাধ্যম এবিসি জানিয়েছে, নাইট ক্লাবে অভিযোগকারী নারীর অন্তর্বাসে কোনো সম্মতি ছাড়াই হাত দেন আলভেস।

সাবেক বার্সেলোনা ডিফেন্ডারের এমন কাণ্ডের পর ঘাবড়ে যান সেই নারী। পরে বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন। বন্ধুরা তাকে নিরাপদ জায়গায় সরিয়ে নেন। এই ফাঁকে আলভেস ঘটনাস্থল থেকে চলে যান।

আলভেসের ঘনিষ্ঠ লোকেদের সঙ্গে কথা বলেছে এবিসি। সংবাদমাধ্যমটি জানায়, যৌন হেনস্তার অভিযোগ অস্বীকার করেছেন আলভেস। ঘটনাস্থলে যদিও ছিলেন ৩৯ বছর বয়সি ফুটবলার। কিন্তু অল্প সময়ের জন্য। পুলিশ ওই অভিযোগকারী নারীর বয়ান নিয়েছে। তবে আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি।  

২০০৮ থেকে ২০১৬ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন আলভেস। ক্লাবটির অন্যতম কিংবদন্তি বলা হয় তাকে। ২০২১ সালের শেষদিকে কেবল ছয় মাসের আবারও যোগ দেন ক্লাবটিতে। গত বছরের মাঝের সময়ে মেক্সিকান ক্লাব ইউনিভার্সিদাদ নাসিওনালে নাম লেখান এই ডিফেন্ডার। এবার কাতার বিশ্বকাপেও ব্রাজিলের জার্সিতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।