ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লাল সিং চাড্ডা

১০০ কোটি ক্ষতি পূরণে পারিশ্রমিক ছাড়তে পারেন আমির!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
১০০ কোটি ক্ষতি পূরণে পারিশ্রমিক ছাড়তে পারেন আমির! আমির খান ও কারিনা কাপুর

এমনটা হবে হয়তো ভাবতে পারেননি ‘মিস্টার পারফেকশনিস্ট’। চার বছর পর পর্দায় ফিরেও তিনি প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেননি।

আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে।

সিনেমাটি ফ্লপ হওয়ার পেছনে আমির খানকেই দায়ি করছে বিভিন্ন মহল। প্রযোজকরা তার উপর রুষ্ট বলেও শোনা যাচ্ছে। এবার গুঞ্জন, লোকসান মেটাতে পারিশ্রমিক নাও নিতে পারেন এই সুপারস্টার। এমনটি হলে নাকি প্রায় ১০০ কোটি রুপির লোকসান মেটানো সম্ভব হবে সিনেমাটির।

১১ আগস্ট মুক্তি পায় ‘লাল সিং চাড্ডা’। ১৮০ কোটি বাজেটের সিনেমাটি দর্শকদের মন জয় করতে পারেনি। খুব শিগগিরই প্রেক্ষাগৃহে এর প্রদর্শনী বন্ধ হয়ে যাবে বলেও গুঞ্জন রয়েছে। মূলত সামাজিক মাধ্যমে আমিরকে ‘বয়কট’র ডাক ওঠায় তার সিনেমার এমন ভরাডুবি বলে ধারণা করা হচ্ছে।  

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লালা সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। এতে আমিরের সহশিল্পী কারিনা কাপুর খান।  
 
সর্বশেষ ২০১৮ সালে ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে হাজির হয়েছিলেন আমির খান। এই সিনেমাটিও প্রেক্ষাগৃহে ভালো ব্যবসা করতে পারেনি।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।