ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের ‘তুফান’র তাণ্ডবে ভীত নন চঞ্চল চৌধুরী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ৭, ২০২৪
শাকিবের ‘তুফান’র তাণ্ডবে ভীত নন চঞ্চল চৌধুরী! শাকিব খান-চঞ্চল চৌধুরী

তীব্র তাপপ্রবাহে সবাই যখন একটু শীতল হাওয়ার পরশ চাইছেন তখনই নির্মাতা রায়হান রাফী দিলেন তুফানের পূর্বাভাস। মঙ্গলবার (০৭ মে) দুপুরে এমন সতর্ক করার পর, এদিন বিকেলে আছড়ে পড়লো সেই তুফান!

প্রকাশ হয়েছে প্রায় দেড় মিনিটের ‘তুফান’ সিনেমার টিজার।

যার তাণ্ডবে রীতিমত তছনছ সমাজিকমাধ্যম!

এই সিনেমার মধ্য দিয়ে এক দুর্ধর্ষ শাকিব খানকে আবিষ্কার করতে যাচ্ছে দর্শক। অন্তত টিজারটি সেই বার্তাই দেয়। টিজারে শাকিবকে সম্বোধন করা হয়েছে ‘মেগাস্টার’ হিসেবে। যেখানে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রটি রূপদান করতে চলেছেন এই নায়ক! 

এক অঙ্গীকারনামা পড়তে পড়তে শুরু হয় টিজার। যেখানে তুফান ওরফে শাকিবের কণ্ঠে শোনা যায়, পূর্বের কথা মোতাবেক, এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলিয়া দিবো। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাঁধা দেয়ার এখতিয়ার কেউ রাখিতে পারিবে না।

আর এর ব্যত্যয় ঘটলে কী হতে পারে, সেই ভয়ঙ্কর পরিস্থিতিই ফুটে উঠেছে টিজারে! এমন তাণ্ডবের মাঝেও ঠাণ্ডা মাথায় দেখা গেছে চঞ্চল চৌধুরীকে! যিনি তুফানের এসব তাণ্ডবে মোটেও ভীত নন। উল্টো তার মুখে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ,‘তুফান, খুব ভয় পাইছি রে…’! বুঝতে বাকি নেই, সিনেমার দৃশ্যে শেয়ানে শেয়ানে টক্কর হবে!

চরকি, এসভিএফ, আলফা আইয়ের প্রযোজনায় নির্মিতব্য ‘তুফান’-এ শাকিব খান ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মে ০৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।