ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘হাওয়া’য় রহস্যময়ী তুষি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, জুন ৭, ২০২২
‘হাওয়া’য় রহস্যময়ী তুষি! নাজিফা তুষি

মাঝ সমুদ্রে আটকে পড়া গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে রহস্যময় বেদেনী তরুণীর আগমন! তাকে ঘিরে ধীরে ধীরে বাড়তে থাকে রহস্য। সে কি মানবী নাকি দেবী; এই চিন্তায় পড়ে যান মাঝিরা! 

এমনই রহস্যময়ী চরিত্রে ‘হাওয়া’ সিনেমায় হাজির হতে যাচ্ছেন অভিনেত্রী নাজিফা তুষি।

মঙ্গলবার (০৭ জুন) প্রকাশিত সিনেমাটির ট্রেলারে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

মিস্ট্রি ড্রামা ঘরানার ‘হাওয়া’ মূলত একালের রূপকথা। বহুল প্রচলিত এই ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শকেরা। মেজবাউর রহমান সুমনের কাহিনী এবং সংলাপে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সুকর্ন সাহেদ ধীমান, জাহিন ফারুক আমিন এবং পরিচালক নিজেও।  

‘হাওয়া’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

নির্মাতা জানান, শিগগিরই সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হবে। এর নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের সূত্রে জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটি দেশ এবং দেশের বাহিরের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, এর আগে রোববার (৫ জুন) ‘হাওয়া’র ট্রেলার প্রকাশের কথা ছিল। কিন্তু চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় নিহতদের প্রতি সম্মান জানিয়ে সিনেমাটির ট্রেলার প্রকাশ স্থগিত করা হয়েছিল। অবশেষে দুইদিন পর সেই প্রতীক্ষিত ট্রেলার প্রকাশ পেল।  

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুন ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।