ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ দিনে ১০০ কোটির ঘরে কমল হাসানের ‘বিক্রম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ৬, ২০২২
৩ দিনে ১০০ কোটির ঘরে কমল হাসানের ‘বিক্রম’ কমল হাসান

বড় পর্দায় ফিরেই তাক লাগিয়ে দিলেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার কমল হাসান। তার নতুন সিনেমা ‘বিক্রম’ মুক্তির তিনদিনেই সুপারহিটের তকমা পেয়ে গেছে, আয় করেছে শত কোটি!

দীর্ঘ প্রায় চার বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন কমল হাসান।

তার এই কামব্যাককে বেশ ভালোভাবেই স্বাগত জানিয়েছেন ভক্তরা। শুক্রবার (৩ জুন) মুক্তির পর থেকেই ‘বিক্রম’ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উন্মাদনা দেখা গেছে। প্রথম দিনেই এটি ৩৩ কোটি রুপি ব্যবসা করেছে। তার মধ্যে তামিলনাড়ুতেই আয় ২১ কোটি।  

তবে ‘বিক্রম’ দক্ষিণ ভারতে ভালো ব্যবসা করলেও হিন্দি বেল্টে খুব একটা ভালো দর্শক পাচ্ছে না।

জানা যায়, এখন পর্যন্ত শুধুমাত্র তামিলনাড়ুতেই ৬০ কোটি রুপিরও বেশি আয় করেছে সিনেমাটি। একইসঙ্গে প্রতিবেশী রাজ্যগুলোতেও ভালো সাড়া পাচ্ছেন।

কেরালাতে মাত্র ৩ দিনে ১৫ কোটি রুপি আয় করেছে ‘বিক্রম’। এটি এখন পর্যন্ত কেরালাতে সর্বোচ্চ আয়কৃত তামিল সিনেমা। সপ্তাহ শেষে অ্যাকশন-থ্রিলারটি ১৫০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করবে বলে ধারণা করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা।

এদিকে, ৩ জুন মুক্তি একই দিনে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের বলিউড সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’। এই সিনেমার সঙ্গে প্রতিযোগিতা চলছে কমল হাসানের ‘বিক্রম’-এর। জানা যাচ্ছে, প্রথম দিনে মাত্র ১০ দশমিক ৭০ কোটি রুপি বক্স অফিস কালেকশন হয়েছে এটির।

‘বিক্রম’ পরিচালনা করেছেন লোকেশ কানাগারাজ। এতে কমল হাসনকে একজন ‘র’ এজেন্টের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া আরো রয়েছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল। ক্যামিও চরিত্রে দেখা গেছে তামিল তারকা সুরিয়াকে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুন ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।