ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনয়ে ফিরে চমক দিতে চান পল্লব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
অভিনয়ে ফিরে চমক দিতে চান পল্লব মডেল ও অভিনেতা পল্লব

বেশ কয়েক বছর ধরে পর্দায় দেখা যায় না মডেল ও অভিনেতা পল্লবকে। তবে আবারো চেনা জগতে ফিরে দর্শকদের চমকে দেওয়ার মতো কাজ করতে চান তিনি।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমনটিই জানালেন ’৯০ দশকের জনপ্রিয় এই মডেল।  

পল্লব জানান, প্রিয় বড় ভাই এবং বাবার মৃত্যুর পর মুষড়ে পড়েছিলেন তিনি। প্রাণপ্রিয় মাকে সময় দিয়েছেন। তবে কাজের জায়গাতে সম্প্রতি নতুন উদ্যমে আবারো প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। বেশ কয়েকটি চমকপ্রদ কাজের ব্যাপারে চূড়ান্ত আলাপও সেরে ফেলেছেন তিনি।  

পল্লব বলেন, ‘ছোট পর্দা, ওটিটি কিংবা চলচ্চিত্র- যে মাধ্যমই হোক, দর্শককে আবারো চমকে দেওয়ার মত কাজ উপহার দিতে চাই। মনে হয়, দেশকে দেওয়ার মত এখনো অনেক কিছু বাকি রয়েছে আমার’।  

পল্লব জানান, আফজাল হোসেনের নির্দেশনায় একটি তেলের বিজ্ঞাপনচিত্রে প্রথম কাজ করেন তিনি। তার প্রথম পারিশ্রমিক ছিল ৩ হাজার টাকা। এরপর কাজ করেছেন অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে।

প্রায় ২০টির মতো সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু ‘বিয়ে বাড়ি’ নামের সিনেমাটি ছাড়া অন্যগুলোর শুটিং শুরুতে বা মাঝপথে বন্ধ হয়ে যায়। শাহীন সুমন পরিচালিত ‘বিয়ে বাড়ি’ সিনেমায় শাকিব খান ও রোমানার সঙ্গে অভিনয় করেছিলেন পল্লব।  

মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ অতিথি হয়ে পল্লব এসব কথা তুলে ধরেন। রুম্মান রশীদ খান ও সাকীর সঞ্চালনায় ও জোবায়ের ইকবালের প্রযোজনায় অনুষ্ঠানটির বিশেষ এই পর্বটি প্রচার হবে ঈদের ৭ম দিন সকাল ৭টায়।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।