ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন রূপে আসছে রাজামৌলির ‘বাহুবলী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, মে ১, ২০২৪
নতুন রূপে আসছে রাজামৌলির ‘বাহুবলী’

মুক্তির পর বক্স অফিসে কাঁপিয়ে দেওয়া ভারতের দক্ষিণী সিনেমা ‘বাহুবলী’ আসছে নতুন রূপে। নির্মাতা এস এস রাজামৌলি বলেছেন, নতুন ‘বাহুবলী’ হবে অ্যানিমেশন সিনেমা।

যা দেখা যাবে ওটিটিতে সিরিজ হিসেবে। শিগগিরই সিনেমার ট্রেইলার প্রকাশ পাবে।

নিউজ এইট্টিন লিখেছে, রাজামৌলি এক্সে একটি ভিডিও শেয়ার করে লিখলেন, ‘মহাবিশ্বও আটকাতে পারবে না বাহুবলীর প্রত্যাবর্তন। আসছে বাহুবলী: ক্রাউন অফ ব্লাড। ’

এর আগে ২০১৭ সালে রাজামৌলি ‘বাহুবলী: দ্য লস্ট লিজেন্ডস; নামে একটি চার সিজনের অ্যানিমেটেড সিরিজ প্রকাশ করেন। সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখানো হয়। এবারের সিরিজের গল্প নিয়ে কোনো আভাস দেননি নির্মাতা।

‘বাহুবলী’র মাধ্যমে দক্ষিণ ভারতীয় তারকা থেকে গোটা ভারতের মহাতারকা বনে গেছেন প্রভাস। ‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’-এর জন্য তেলুগু এই অভিনেতা পাঁচ বছর ধরে বিরত ছিলেন অন্য কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়া থেকে।  

‘বাহুবলী’ নির্মাতা এস এস রাজামৌলি যে একজন পারফেকশনিস্ট, সে কথা এরমধ্যেই জেনে গেছেন সবাই। বাহুবলী আর বল্লালদেবের সম্মুখসমরের দৃশ্য যেন নিখুঁত হয়, সেজন্য ছয় মাস ধরে দুই অভিনেতা প্রভাস ও রানা দগ্গুবতীকে লড়াইয়ের প্রশিক্ষণ নিতে বাধ্য করেছিলেন তিনি। সেজন্য সুদূর ভিয়েতনাম থেকে মার্শাল আর্ট প্রশিক্ষকের ব্যবস্থা করেছিলেন।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বাহুবলী’ সিনেমা আয় করে সাড়ে ছয়শ কোটি রুপি। এ সিনেমার দ্বিতীয় কিস্তি বানাতে খরচ হয়েছিল আড়াইশ কোটি রুপি, মুক্তির পর ঘরে তোলে ১৮শ কোটি রুপি।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মে ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।