ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্দুক নিয়ে এগিয়ে আসছেন দুঃসাহসিক শিল্পা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
বন্দুক নিয়ে এগিয়ে আসছেন দুঃসাহসিক শিল্পা

নতুন ঘোষণা দিলেন বলিউডের নির্মাতা রোহিত শেঠি। তার পুলিশি ফ্র্যাঞ্চাইজি ‘কপ ইউনিভার্স’র মুখ্য ভূমিকায় পুরুষের পাশাপাশি একজন মহিলা পুলিশ অফিসারের গল্পও উঠে আসবে।

এই চরিত্রে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠিকে।

দু’দিন আগেই ‘শেরশাহ’ অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণে ঘোষণা করেন রোহিত। যেটি প্রচার হবে আমাজন প্রাইম শেঠি ভিডিওতে। এতে সিদ্ধার্থকে দেখা যাবে দিল্লির এক পুলিশ অফিসারের ভূমিকায়।  

শনিবার (২৩ এপ্রিল) সিরিজের নতুন চমক নিয়ে হাজির হলেন রোহিত। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার করেছেন এই নির্মাতা। যেখানে পুলিশের পোশাকে বন্দুক হাতে দেখা গেছে শিল্পা শেঠিকে। তার পেছনে আগুন জ্বলছে, তার মধ্য থেকেই এগিয়ে আসছেন  দুঃসাহসিক এই অভিনেত্রী।  

লুক প্রকাশ্যে এনে রোহিত লেখেন, দলে স্বাগত শিল্পা! বন্দুকবাজি, হাতে হাত রেখে লড়াই, দূরন্ত গতিতে দৌড় আর হ্যাঁ অবশ্যই উড়ন্ত গাড়ির জন্য প্রস্তুত হও... ভারতীয় পুলিশ ফোর্স-এর শুটিং শুরু হয়েছে।

এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে পা রাখতে চলেছেন শিল্পা। পোস্টারটির ইনস্টাগ্রামে শেয়ার করে শিল্পা লেখেন, প্রথমবার ওটিটি প্লাটফর্মে আগুন জ্বালিয়ে দিতে প্রস্তুত। অ্যাকশন কিং রোহিতের কপ ইউনিভার্সে যোগদান করতে পেরে ভীষণ উত্তেজিত।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।