ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেকার অপূর্বর প্রেমিকা মেডিক্যালের ছাত্রী সাবিলা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
বেকার অপূর্বর প্রেমিকা মেডিক্যালের ছাত্রী সাবিলা! জিয়াউল ফারুক অপূর্ব-সাবিলা নূর

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সম্প্রতি ঈদের বিশেষ নাটক ‘প্রিয়জন’-এর শুটিং শেষ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর।

নাটকের গল্পে শুভ ও তমা চরিত্রে দেখা যাবে তাদের।  

‘প্রিয়জন’-এর গল্পে, শুভর পরিবারে বাবা, বড় ভাই ও ভাবী আছেন। চাকরি না থাকায় বেকার শুভকে প্রায়ই পরিবারের অন্য সদস্যদের কাছ থেকে কটু কথা শুনতে হয়। হঠাৎ একদিন ট্রেনে পরিচয় হয় মেডিক্যালের ছাত্রী তমার সঙ্গে। এরপর প্রেম হয় তাদের।  

কিন্তু এই প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে বারবার বাধার মুখে পড়তে হয় শুভ ও তমাকে। ‘প্রিয়জন’ গল্পের শুরুটা এভাবে হলেও শেষটা অনেক জটিল। কারণ, গল্পের নায়ক অপূর্ব নানা কারণেই পড়ে থাকেন পার্শ্বচরিত্রে!

এমন গল্পে ‘প্রিয়জন’ নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা মহিদুল মহিম। খন্দকার মেহেদী হাসানের রচনায় যৌথভাবে এটির চিত্রনাট্য তৈরি করেছেন মহিদুল মহিম ও সোহাইল রহমান।

নির্মাতা জানান, ‘প্রিয়জন’ নাটকের গল্পটি বেশ আলাদা। যেখানে অপূর্ব এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যা সমাজের প্রতিটি সেক্টরেই বিদ্যমান। অর্থাৎ, প্রিয়জনের জন্য জীবন উৎসর্গ করেও পড়ে থাকেন অবহেলায়।  

অপূর্ব ও সাবিলা অভিনীত এই নাটকটি আসছে ঈদুল ফিতরে প্রয়োজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।